728x90 AdSpace

  • Latest News

    মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার সুমহান কারামত মুবারক! বাংলাদেশে একই জমিতে এক সাথে ফল-সবজি এবং মুরগি উৎপাদন। মুজাদ্দিদে আ’যম উনার ছোহবত মুবারকে এসে বাংলাদেশে বাৎসরিক ২০০ কোটি টন খাদ্য উৎপাদন সম্ভব। ইনশাআল্লাহ!

    খলিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি পবিত্র কালামুল্লাহ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেন, “নিশ্চয়ই আমার রহমত যারা আমার হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিম (বন্ধু) উনাদের নিকটেই রয়েছে।” (পবিত্র সূরা আরাফ শরীফ : পবিত্র আয়াত শরীফ ৫৬)

    নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ইরশাদ মুবারক করেন, “নিশ্চয়ই আমার হযরত আহলে বাইত শরীফ আলাইহিমুস সালাম উনারা হচ্ছেন আসমানবাসী এবং জমিনবাসী উনাদের জন্য নিরাপত্তা দানকারী।”
    উপরোক্ত কালামুল্লাহ শরীফ এবং পবিত্র হাদীছ শরীফ উনাদের পরিপূর্ণ মেছদাক হলেন- বর্তমান যামানায় যিনি মহান আল্লাহ পাক উনার খাছ লক্ষ্যস্থল, এবং নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার খাছ আহলে বাইত শরীফ উনার অন্তর্ভুক্ত রাজারবাগ শরীফ উনার সম্মানিত সাইয়্যিদে মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম তিনি। সুবহানাল্লাহ!
    সাইয়্যিদে মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার শান-মান, বুযুর্গী-সম্মান কত সুউচ্চ মর্যাদার সেটা মহান আল্লাহ পাক তিনি এবং নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনারাই অধিক অবগত আছেন। সাইয়্যিদে মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম তিনি বাংলাদেশের পবিত্র যমিন মুবারকে তাশরীফ মুবারক রেখেছেন। সুবহানাল্লাহ! সাইয়্যিদে মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার পবিত্র কদম মুবারক বাংলাদেশের যমিনকে স্পর্শ মুবারক করেছেন। সুবহানাল্লাহ! আর তাই মহান আল্লাহ পাক তিনি এবং নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনারা ম‎হান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার মুহব্বতে, উনার সম্মানার্থে বাংলাদেশের যমীন এবং পানিকে এবং আবহাওয়াকে বেশুমার রহমতপূর্ণ, বরকতপূর্ণ, ছাকীনাপূর্ন করেছেন। সুবহানাল্লাহ! মূলত যিনি যত বড় অলি-আল্লাহ; উনার কারামত মুবারক তত বড় এবং তত সূক্ষ্ম।
    মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার সুমহান কারামত মুবারকে ঢাকার ধামরাইয়ে অল্প পুজি খাঁটিয়ে, অল্প জমিতে একসাথে কুল (বড়ই), বেগুন, লেবুর চাষ, কদুর চাষ ও মুরগির খামার করে অধিক মুনাফা অর্জন করেছেন কৃষক মতিয়ার রহমান। বর্তমানে তার বাগানে রয়েছে ৬৪টি কুল (বড়ই) গাছ। এ বছর প্রতিটি গাছে কুল (বড়ই) হবে প্রায় ২৮০ কেজি। খরচ বাদ দিয়ে এ বছর কুল (বড়ই) থেকে তার আয় হবে প্রায় ৪ লাখ টাকা। আবার কুল (বড়ই) গাছের ফাঁকে ফাঁকে ১৬৭২টি মাদা তৈরী করে কদু গাছ এবং বিভিন্ন জাতের বেগুনের চারা লাগিয়েছেন। এবারে তার বেগুনের ফলন হবে প্রায় ১৫ টন। খরচ বাদ দিয়ে বেগুন থেকে তার মুনাফা হবে প্রায় পৌনে ৪ লাখ টাকা।
    এখানেও শেষ নয়; বেগুনের মাদায় চারার ফাকে ফাকে দেশীয় উন্নত এলাচী জাতের লেবুর এক লাখ কলম তৈরী করার জন্য ডালা পুতে রেখেছেন। খরচ বাদে লেবুর চাষ থেকে আয় হবে প্রায় ৩ লাখ টাকা। এত কিছুর সাথেই রয়েছে আবার মুরগির খামার। মুরগি, কদু ও কদু শাক ছাড়াই অল্প জমিতে অল্প পুজি খাঁটিয়ে খরচ বাদে বছরে আয় হবে প্রায় ১১ লাখ টাকা। বাংলাদেশের যমিনে, পানিতে এবং আবহাওয়ায় এত রহমত, বরকত, ছাকীনা যেটা মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার সুমহান কারামত মুবারক। সুবহানাল্লাহ!
    মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার সুমহান কারামত মুবারকে বর্তমানে বাংলাদেশে বাৎসরিক প্রায় ১০০ কোটি টন খাদ্য উপাদন হয়। পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে হাজার-হাজার একর জমিন অনাবাদি পড়ে আছে। তাই আর দেরি নয় সকলেই দলে দলে মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার ছোহবত মুবারকে এসে বাইয়াত গ্রহন করে মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার বেশুমার রহমত, বরকত, ছাকীনা ইলমে-লাদুন্নী উনার হিস্যা লাভ করি। মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার সুমহান কারামত মুবারকে অতি শীঘ্রই বাংলাদেশে বাৎসরিক ২০০ কোটি টন খাদ্য উৎপাদন হবে। ইনশাআল্লাহ!
    • Blogger Comments
    • Facebook Comments

    0 মন্তব্য(গুলি):

    একটি মন্তব্য পোস্ট করুন

    Item Reviewed: মহান মুজাদ্দিদে আ’যম আলাইহিস সালাম উনার সুমহান কারামত মুবারক! বাংলাদেশে একই জমিতে এক সাথে ফল-সবজি এবং মুরগি উৎপাদন। মুজাদ্দিদে আ’যম উনার ছোহবত মুবারকে এসে বাংলাদেশে বাৎসরিক ২০০ কোটি টন খাদ্য উৎপাদন সম্ভব। ইনশাআল্লাহ! Rating: 5 Reviewed By: Baitul Hikmah
    Scroll to Top