728x90 AdSpace

  • Latest News

    দুনিয়াবী জিন্দেগী ধোঁকার সামগ্রী ব্যতীত আর কিছুই নয়

    খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি পবিত্র সূরা হূদ শরীফ উনার ১৫-১৬নং পবিত্র আয়াত শরীফ উনাদের মধ্যে ইরশাদ মুবারক করেন, “যে ব্যক্তি দুনিয়াবী জিন্দেগী চায় এবং তার সৌন্দর্য অর্থাৎ আনন্দ ও আরাম চায়, আমি এই দুনিয়াতেই তার আমলের পরিপূর্ণ বদলা দিবো। তাদেরকে সেখানে কম দেয়া হবে না।
     আর তাদের জন্য পরকালে জাহান্নাম ব্যতীত আর কিছুই থাকবে না। আর দুনিয়াতে তারা যে আমল করেছে তা নষ্ট হয়ে গেছে। এবং তারা যে আমল করেছে তাও বাতিল বলে গণ্য হবে।”
    এই সুমহান আয়াত শরীফ উনার মধ্যে মহান আল্লাহ পাক রব্বুল আলামীন তিনি দুনিয়া তালাশীদের জন্য পরকালে ভয়াবহ পরিণতির কথা উল্লেখ করেছেন। এবং তাদের দুনিয়াবী কোনো আমলই যে ফায়দাদায়ক হবে না, সে বিষয়টি স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন। সুতরাং সমস্ত বান্দা-বান্দীদের পরকালের কঠিন আযাব থেকে বাঁচতে হলে, দুনিয়া ত্যাগ করে সম্মানিত দ্বীন ইসলাম উনার দিকে হাক্বীক্বীভাবে ধাবিত হতে হবে। অর্থাৎ মহান আল্লাহ পাক উনার হাবীব, নূরে মাজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি পবিত্র দ্বীন ইসলাম উনার যেসব বিধি-বিধান নিয়ে এসেছেন, তা যথাযথভাবে পালনের কোশেশ করতে হবে।
    মহান আল্লাহ পাক তিনি সমস্ত মুসলমানদেরকে পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উনার উসীলায় দুনিয়ার মুহব্বত ত্যাগ করে হাক্বীক্বীভাবে পবিত্র দ্বীন ইসলাম উনাকে আঁকড়ে ধরার তওীফক দান করুন। (আমীন)

    • Blogger Comments
    • Facebook Comments

    2 মন্তব্য(গুলি):

    Item Reviewed: দুনিয়াবী জিন্দেগী ধোঁকার সামগ্রী ব্যতীত আর কিছুই নয় Rating: 5 Reviewed By: Baitul Hikmah
    Scroll to Top